১৯-২৫ নভেম্বরের Horoscope: এই রাশির জাতকদের নামে রটতে পারে অপবাদ, কী রয়েছে আপনার ভাগ্যে?

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।
মেষ
খরচবহুল সপ্তাহ হলেও অর্থের টানাটানি হবে না। যাঁরা কর্মক্ষেত্রে টাকাপয়সা নিয়ে কাজ করেন তাঁরা খুব সতর্কভাবে কাজ করবেন। বাবা ও মায়ের একাকীত্বে তাঁদের সঙ্গে কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। রাগ ও আবেগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। ব‌্যবসায় ঝুঁকিপূর্ণ কোনও পরিকল্পনায় বিনিয়োগ করবেন না। সৎকর্মে অর্থ ব‌্যয় করে মানসিক শান্তি। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। বন্ধুবান্ধবের বিপদে আপনি তাদের উপকারে লাগলেও অসময়ে কাউকে পাশে পাবেন না।
বৃষ
কর্মক্ষেত্রে পরিশ্রমের ফল ভালোই পাবেন। তবে কাজের চাপের জন‌্য ক্লান্তিবোধ করতে পারেন। অংশীদারী ব‌্যবসায়ী অংশীদারের সঙ্গে মনোমালিন‌্য থাকলেও তা প্রকাশ করবেন না। সন্তানের বিবাহ স্থির হলেও পারিবারিক কারণে স্থগিত রাখতে হতে পারে। স্ত্রীর বিলাসবহুল জীবনযাপনের জন‌্য বিপুল অর্থ ব‌্যয় হতে পারে। ভাইবোনদের সঙ্গে সম্পত্তি নিয়ে কিছু ভুল বোঝাবুঝি হতে পারে।
মিথুন
নতুন কর্মস্থলে সকলকে নিয়ে মানিয়ে চলার চেষ্টা করুন। অত‌্যধিক শ্রমের জন‌্য মানসিক অবসাদ হতে পারেন। গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। কর্মপ্রার্থীদের নতুন কর্মলাভের যোগ আছে। স্বাধীন ব‌্যবসায় উন্নতি। জাতকের বন্ধুভাব তেমন ভালো নয়। কতিপয় বন্ধু সবসময় ঠকানোর চেষ্টা করবে। সন্তানের দাম্পত‌্য কলহের জন‌্য আপনাকে দুশ্চিন্তায় থাকতে হতে পারে।
কর্কট
সপ্তাহের শুরুতে এই রাশির জাতক-জাতিকাদের জীবিকা নিয়ে খুব একটা চাপে থাকতে হবে না। সরকারি কাজে কর্মরত ব‌্যক্তিদের অর্থনৈতিক উন্নতি লক্ষ‌্য করা যায়। ব‌্যবসায় কিছু সমস‌্যা থাকবে। ব‌্যবসা বৃদ্ধির আগে ভালো করে পরিকল্পনা করে নেবেন। সঙ্গীত জগতের সঙ্গে জাতক-জাতিকাদের সুনাম বৃদ্ধি পাওয়ার যোগ এবং বিদেশেও তাঁদের প্রতিভা দেখানোর সুযোগ আসবে।
সিংহ
সপ্তাহের প্রারম্ভে নতুন জমি বা বাড়ি কেনার জন‌্য শুভ সময়। কর্মক্ষেত্রে কোনও মহিলা বা পুরুষ সংক্রান্ত ব‌্যাপারে অপবাদ রটতে পারে। এ ব‌্যাপারে খুব সাবধানে থাকবেন। সন্তানের উচ্চশিক্ষার জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। জাতকের সপ্তাহের মধ‌্যভাগে কিছু রোগভোগের জন‌্য বাড়তি খরচ হওয়ার সম্ভাবনা। ছোট সন্তানদের পরীক্ষার ফল মোটামুটি ভালোই হবে। সপ্তাহের শেষে কর্ম পরিবর্তনের চেষ্টা চালিয়ে গেলে ভালো ফল পেতে পারেন।
কন্যা
এই রাশির ধনযোগ অতিশয় শুভ। বিভিন্ন সূত্র থেকে অর্থ হাতে আসার সম্ভাবনা। জাতকের কন‌্যাসন্তানের পড়াশোনায় কৃতিত্বের জন‌্য মুখ উজ্জ্বল হবে। কাছের মানুষজনের সঙ্গে কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। নিজের ও পরিবারের স্বাস্থ্যের দিকে নজর রাখুন। এই রাশির জাতক-জাতিকাদের চোখের সমস‌্যায় কিছুটা ভুগতে পারেন।
তুলা
কর্মস্থানে সুনাম বৃদ্ধির সম্ভাবনা। নতুন ব‌্যবসা শুরু করার জন‌্য সময়টি শুভ। পরিবারে রূঢ় ব‌্যবহার থেকে বিরত থাকুন। ঘনিষ্ঠ আত্মীয়ের কলকাঠিতে বাড়িতে শুভ কাজ আটকে যেতে পারে। বয়স্ক জাতক-জাতিকারা মানসিক চাপ থেকে দূরে থাকার চেষ্টা করুন। পৈত্রিক সম্পত্তি নিয়ে ভাইয়ে-ভাইয়ে বিরোধের সম্ভাবনা। সপ্তাহের মধ‌্যভাগে মানসিক শান্তির জন‌্য পুজোপাঠে মন দিন।
বৃশ্চিক
গৃহে সুখশান্তি বজায় থাকবে। পরিবারে ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে বিবাদ হতে পারে। চাকরিজীবীদের জন‌্য সপ্তাহটি শুভ। কর্মপ্রার্থীদের নতুন কাজের সুযোগ আসবে। খাওয়া-দাওয়ার ব‌্যাপারে সাবধানে থাকুন। মহিলাদের এই সময় চাকরিতে উন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। কর্মক্ষেত্রে শত্রুরা নানাভাবে বিব্রত করতে পারে। বাড়িতে মূল‌্যবান সামগ্রী খুব সাবধানে রাখুন। সন্তানের চোখের সমস‌্যার জন‌্য পড়াশোনায় বিঘ্ন ঘটতে পারে।
ধনু
সৃষ্টিশীল কাজে সাফল্যের জন‌্য সরকারি স্বীকৃতি পেতে পারেন। গৃহে আনন্দ অনুষ্ঠানের জন‌্য বাড়তি খরচ হতে পারে। দীর্ঘদিনের কোনও সমস‌্যা এই সময় মিটে যেতে পারে। কর্মপ্রার্থীরা নতুন কোনও জীবিকার সন্ধান এই সময় পেতে পারেন। পুরনো বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে। ঠিকাদারি ব‌্যবসায় কোনও লাভদায়ক কাজ হাতছাড়া হতে পারে। দ্বিচক্রযানের চালকরা খুব সাবধানে গাড়ি চালান।
মকর
সপ্তাহের প্রারম্ভে অহেতুক বিবাদের জন‌্য কর্মস্থানে বিড়ম্বনা। পিতামাতার সঙ্গে সদ্ভাব বজায় থাকবে। মায়ের শরীর এই সময় খুব একটা ভালো যাবে না। আর্থিক চাপ বাড়তে পারে। পুরনো সম্পত্তি বিক্রি করে ভালো অর্থ আসার সম্ভাবনা। কন‌্যাসন্তানের বিয়ের আলোচনা এই সময় সেরে রাখতে পারেন। কর্মপ্রার্থীরা নতুন কাজের খবর পাবেন। প্রতিবেশীর সঙ্গে কোনও মনোমালিন্যে যাবেন না।
কুম্ভ
বহুদিন ধরে চলা কোনও অশান্তি এই সময় মিটে যাওয়ার সম্ভাবনা। বিদেশে কর্মরত সন্তানের উন্নতিতে মানসিক শান্তি। দাম্পত‌্য জীবনে বিভিন্ন কারণে সমস‌্যা দেখা দিতে পারে। নিজের উদাসীনতার জন‌্য পৈতৃক সম্পত্তি থেকে বঞ্চিত হওয়ার সম্ভাবনা। বন্ধু-বান্ধবের কাছে নিজের টাকা-পয়সা কোনও আলোচনা করবেন না। তাদের সঙ্গে বিনিয়োগ নিয়ে আলোচনা না করাই শ্রেয়।
মীন
ব‌্যবসাদারদের সপ্তাহের শুরুতে পাওনা আদায়ে ভোগান্তি হতে পারে। চাকরিজীবীদের এই সময় আর্থিক স্বাচ্ছন্দ‌্য ফিরে আসবে। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও খুব একটা ফলপ্রসূ হবে না। নতুন যানবাহন কেনার সুযোগ আসবে। তবে চালানোর ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন। এই রাশির জাতক-জাতিকারা হস্তশিল্পে অত‌্যন্ত পারদর্শী হয়। তাদের হাতের কাজ কোনও মেলা বা প্রদর্শনীতে বিক্রি হতে পারে।
ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Source: Sangbad Pratidin

Related News
কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রীর নাতনির রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য! উদ্ধার ঝুলন্ত দেহ
কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রীর নাতনির রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য! উদ্ধার ঝুলন্ত দেহ

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্ণাটকের (Karnataka) প্রাক্তন মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পার (BS Yediyurappa) নাতনির অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল রাজ্যে। Read more

‘সন্ত্রাস-সন্ত্রাস করলে হবে না, দুর্বলতা মানতে হবে’, বিজেপির রাজ্য নেতৃত্বকে বার্তা লকেটের
‘সন্ত্রাস-সন্ত্রাস করলে হবে না, দুর্বলতা মানতে হবে’, বিজেপির রাজ্য নেতৃত্বকে বার্তা লকেটের

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: আশঙ্কাই সত্যি হল। চিন্তন বৈঠকে মুখ খুলেই ঝড় তুললেন হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। সন্ত্রাসের বুলি আউড়ে Read more

প্রবল গরমের মাঝেই অসুস্থ শরীর, শুটিং থেকে বিরতি নিলেন পরাণ বন্দ্যোপাধ্যায়
প্রবল গরমের মাঝেই অসুস্থ শরীর, শুটিং থেকে বিরতি নিলেন পরাণ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একে শারীরিক অসুস্থতা। তায় আবার এই তীব্র গরম। আপাতত কয়েকটা দিন শুটিং থেকে বিরতি নিলেন বর্ষীয়ান Read more

Jiban Krishna Saha: ‘দল অবশ্যই পাশে আছে’, তৃণমূলের প্রতি আস্থা CBI হেফাজতে থাকা জীবনকৃষ্ণের
Jiban Krishna Saha: ‘দল অবশ্যই পাশে আছে’, তৃণমূলের প্রতি আস্থা CBI হেফাজতে থাকা জীবনকৃষ্ণের

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পার্থ চট্টোপাধ্যায়ের পর জীবনকৃষ্ণ সাহা। গ্রেপ্তারির পরেও তৃণমূলের প্রতি আস্থাশীল নিয়োগ দুর্নীতিতে ধৃত আরেক তৃণমূল বিধায়ক। Read more

‘এখনই মহড়া বন্ধ করুক চিন’, পেলোসির সঙ্গে বৈঠকের পরে কড়া বার্তা জাপানের
‘এখনই মহড়া বন্ধ করুক চিন’, পেলোসির সঙ্গে বৈঠকের পরে কড়া বার্তা জাপানের

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এখনই সামরিক মহড়া বন্ধ করুক চিন (China), তীব্র প্রতিবাদ করে জানালেন জাপানের (Japan) প্রধানমন্ত্রী ফুমিও কিশিদা। Read more

বুদাপেস্টের পরে জুরিখ, ডায়মন্ড লিগে নিজের লক্ষ্য স্থির করে ফেলেছেন নীরজ
বুদাপেস্টের পরে জুরিখ, ডায়মন্ড লিগে নিজের লক্ষ্য স্থির করে ফেলেছেন নীরজ

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম ভারতীয় (India) হিসাবে বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে জ্যাভলিন থ্রোয়ে সোনা জেতেন নীরজ চোপড়া (Neeraj Chopra)। সেই Read more