২৯ মে-৪ জুনের Horoscope: মিথুন রাশির জাতকদের লক্ষ্মীলাভের যোগ, কী রয়েছে আপনার ভাগ্যে?

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ
আনন্দময় সপ্তাহ। এই সময়ে বহুমুখী উপায়ে হাতে অর্থ আসতে পারে। সন্তানের পড়াশোনার জন‌্য খরচ বাড়তে পারে। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে তৃতীয় ব‌্যক্তির উপস্থিতি খুব একটা সুখকর হবে না। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা ব‌্যবসা পরিচালনার কাজ কর্মচারীদের হাতে ছেড়ে দেবেন না।
বৃষ

এই সপ্তাহে কর্মপ্রার্থীদের চাকরির নতুন সুযোগ আসতে পারে। ব‌্যবসায়ীরা অতিরিক্ত মুনাফার জন‌্য বাড়তি বিনিয়োগ করবেন না। পরিবারে স্ত্রীর ব‌্যবহারে আপনার সম্মানহানি হতে পারে। খাওয়াদাওয়ার ব‌্যাপারে সাবধানতা অবলম্বন করুন। বয়স্ক জাতক-জাতিকারা শরীরে ব‌্যথা বেদনার জন‌্য যোগব‌্যায়ামের সুযোগ নিতে পারেন।

মিথুন

বর্তমান সপ্তাহে অর্থ উপার্জন ভালই হবে। ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয়ে মন দেওয়া দরকার। পিতার স্বাস্থ‌্য খুব একটা ভাল যাবে না। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনার উন্নতিকে ভাল চোখে না দেখলেও কোনওরকম ক্ষতি করতে পারবেন না। কৃষিকার্যের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের আয় উপার্জন ভালই হবে।

কর্কট

জীবনের মূলমন্ত্র হলেও অযথা অর্থের জন‌্য ছোটাছুটি করবেন না। নিজের শরীরের প্রতি যত্নশীল হোন। ব‌্যবসায়ীরা তাদের কর্মচারীদের সঙ্গে রূঢ় ব‌্যবহার করবেন না। সন্তানদের অযথা বকাবকি করবেন না। এতে তাদের মনের উপর বিরূপ প্রভাব পড়তে পারে।

সিংহ

সপ্তাহের শুরুতে জীবনে নানারকম প্রতিকূলতা থাকলেও সময়ের সঙ্গে সঙ্গে তা কেটে যাবে। কর্মসূত্রে অন‌্য শহরে বদলি হতে পারেন। কলেজ ও বিশ্ববিদ‌্যালয়ের ছাত্রছাত্রীরা পড়াশোনার ক্ষেত্রে অমনোযোগী থাকবে। সপ্তাহের মধ‌্যভাগে শ্বশুরকূল থেকে অর্থপ্রাপ্তি হতে পারে।

কন্যা

কর্মক্ষেত্রে জটিল সমস‌্যার সমাধান করে পদোন্নতি। সন্তানের খেলাধুলায় সাফল্যের জন‌্য আপনার মানসিক শান্তি। ব‌্যবসায়ীদের পাওনা অর্থ এই সময় আদায় হতে পারে। পরিবারে কোনও শুভ অনুষ্ঠানের জন‌্য অর্থব‌্যয় হতে পারে। সন্তানের উচ্চশিক্ষার জন‌্য প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল‌্য।

তুলা

এই সপ্তাহে ব‌্যবসায়ীদের অগ্রগতি লক্ষ‌্য করা যায়। কর্মক্ষেত্রে পদোন্নতিতে বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। কাউকে টাকাপয়সা ধার দেওয়ার ব‌্যাপারে সতর্ক থাকবেন। সন্তানের লেখাপড়ার জন‌্য অতিরিক্ত খরচ আপনার বোঝা হয়ে দাঁড়াতে পারে। জীবনে বহু বন্ধু আসবে তবে বন্ধু বাছাইয়ের আগে সাবধানতা বাঞ্ছনীয়।

বৃশ্চিক

সপ্তাহের শুরুতে আয়ব‌্যয়ের সমতা ঠিক থাকবে না। বিলাসিতায় খরচ করার জন‌্য আর্থিক টানাটানিতে পড়তে পারেন। অতিরিক্ত পরিশ্রমের জন‌্য মানসিক চাপে থাকতে হতে পারে। আত্মীয়স্বজনের মনোমালিন্যে ভাইবোনের সঙ্গে সম্পর্কের অবনতি। বন্ধুর উপকার করতে গিয়ে পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

ধনু

কর্মক্ষেত্রে শ্রম ও বুদ্ধিমত্তার জেরে পদোন্নতি। সহকর্মীরা এই উন্নতিকে ভাল চোখে দেখবে না। এই সপ্তাহে আপনার জন্মদিন হলে বাবা-মায়ের থেকে ভাল উপহার পেতে পারেন। স্ত্রীর পৈতৃক সম্পত্তি নিয়ে গোলযোগ বহুদূর পর্যন্ত গড়াতে পারে। সপ্তাহের শেষে কোনও দুঃসংবাদ আসতে পারে।

মকর

জীবনে অর্থের প্রয়োজন থাকলেও অতিরিক্ত অর্থের জন‌্য শান্তি নষ্টের সম্ভাবনা। বয়স্ক জাতক-জাতিকারা মানসিক শান্তির জন‌্য সৎকর্মে অর্থ ব‌্যয় করুন। রাগ ও আবেগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। ভাইয়ের সঙ্গে মনোমালিন‌্য থাকলেও তার অসুস্থতায় পাশে থাকার চেষ্টা করুন। আবেগতাড়িত হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না।

কুম্ভ

সপ্তাহের প্রারম্ভে ব‌্যবসায়ীরা ঋণ পরিশোধ করে মানসিক শান্তিতে থাকুন। পরিবারে মিথ‌্যা প্রতিশ্রুতি দিয়ে তাদের আশাভঙ্গ করবেন না। পরিবারকে নিয়ে ভ্রমণে গিয়ে বিড়ম্বনায় পড়তে পারেন। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। সপ্তাহের শেষে জমি-বাড়ি রক্ষণাবেক্ষণের জন‌্য জমানো টাকা খরচ হতে পারে।

মীন

ব‌্যবসায় অনিশ্চয়তা থাকলেও হাল ছেড়ে দেবেন না। সঠিক পরিকল্পনার সাহায্যে আগামী দিনে উন্নতি ধরা দেবে। খরচবহুল সপ্তাহ হলেও আর্থিক টানাটানিতে পড়বেন না। পত্নীভাগ্যে এই সময় ধনসম্পদ লাভ যোগ দৃষ্ট হয়। অবিবাহিতদের বিবাহযোগ প্রবল।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Source: Sangbad Pratidin

Related News
মাস্কের টুইটার কেনা রুখতে এবার আসরে বিল গেটস! জোট বাঁধছেন একাধিক ধনকুবেরের সঙ্গে
মাস্কের টুইটার কেনা রুখতে এবার আসরে বিল গেটস! জোট বাঁধছেন একাধিক ধনকুবেরের সঙ্গে

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এলন মাস্কের আমলে টুইটার জঘন্য হয়ে যেতে পারে। এই আশঙ্কায় মাস্কের টুইটার অধিগ্রহণ রুখে দিতে নাকি Read more

মর্মান্তিক! গায়ে গরম দুধ উলটে মৃত্যু চার বছরের শিশুর
মর্মান্তিক! গায়ে গরম দুধ উলটে মৃত্যু চার বছরের শিশুর

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামান্য অসাবধানতায় মারাত্মক পরিণতি। গায়ে গরম দুধ উলটে যাওয়ার জেরে প্রাণ হারাল চার বছরের শিশু। মর্মান্তিক Read more

ICC ODI World Cup 2023: এখনও পুরো ফিট নন, কবে ম্যাচ খেলতে নামবেন কেন উইলিয়ামসন?
ICC ODI World Cup 2023: এখনও পুরো ফিট নন, কবে ম্যাচ খেলতে নামবেন কেন উইলিয়ামসন?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বিশ্বকাপের (ICC ODI World Cup 2023) উদ্বোধনী ম্যাচেই ইংল্যান্ডের (England) বিরুদ্ধে ৯ উইকেটে বড় জয় Read more

২৪-৩০ সেপ্টেম্বরের Horoscope: নতুন আয়ের পথ খুলবে? বাড়বে লক্ষ্মীলাভ? জেনে নিন কী রয়েছে ভাগ্যে
২৪-৩০ সেপ্টেম্বরের Horoscope: নতুন আয়ের পথ খুলবে? বাড়বে লক্ষ্মীলাভ? জেনে নিন কী রয়েছে ভাগ্যে

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) Read more

মানিকতলায় উপনির্বাচন কবে? ভোট ঘিরে আইনি জটিলতা অব্যাহত
মানিকতলায় উপনির্বাচন কবে? ভোট ঘিরে আইনি জটিলতা অব্যাহত

গোবিন্দ রায়: রাজ্যের একুশের বিধানসভা নির্বাচনের প্রক্রিয়াকে চ্যালেঞ্জ করে মামলা দায়ের হয়েছিল হাই কোর্টে (Calcutta High Court)। সেই সংক্রান্ত মামলা Read more

‘জিম্বাবোয়ের বিরুদ্ধে হয়তো সস্তা সেঞ্চুরি করবে বিরাট, কিন্তু…’, কোহলিকে খোঁচা কিউয়ি তারকার
‘জিম্বাবোয়ের বিরুদ্ধে হয়তো সস্তা সেঞ্চুরি করবে বিরাট, কিন্তু…’, কোহলিকে খোঁচা কিউয়ি তারকার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা একেবারেই ভাল যাচ্ছে না বিরাট কোহলির (Virat Kohli)। ব্যাট হাতে আগের মতো ঝলসে উঠতে পারছেন Read more