৩-৯ ডিসেম্বরের Horoscope: মানসিক উদ্বেগ বাড়বে এই রাশির জাতকদের, কী রয়েছে আপনার ভাগ্যে?

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।
মেষ
ব‌্যবসায় বাড়তি অর্থ বিনিয়োগ করতে পারেন। বিদ‌্যার্থীদের জন‌্য সপ্তাহটি শুভ। গাড়ি চালানোর সময় খুব সাবধানতা অবলম্বন করতে হবে। আয় অপেক্ষা ব‌্যয় বেশি হওয়ার ফলে সঞ্চয়ে টান পড়তে পারে। এই সময় আপনার কর্ম পরিবর্তনের সুযোগ এলেও কর্ম পরিবর্তন না করাই শ্রেয়। বয়স্করা মানসিক চাঞ্চল‌্য দূর করার জন‌্য ঈশ্বরের আরাধনা করুন। বন্ধুর সহায়তায় সন্তানের স্থায়ী চাকরির সুযোগ আসবে।
বৃষ
বৃষ রাশির জাতক-জাতিকাদের জন‌্য সপ্তাহটি ভালোই যাবে। উচ্চশিক্ষার্থীদের পরীক্ষার ফল ভালো করার জন‌্য কঠোর পরিশ্রম করতে হবে। পারিবারিক জীবনে কিছু পরিবর্তন লক্ষ‌্য করা যায়। সম্পত্তি কেনার জন‌্য ঋণের সংস্থান হয়ে যাবে। প্রতারকদের থেকে সাবধানে থাকুন। বয়স্করা শরীর ঠিক রাখার জন‌্য সতর্ক থাকুন। সন্তানের কর্মজীবনে উন্নতি। তবে বিবাহিত জীবনে কিছু সমস‌্যা থাকবে।
মিথুন
সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে উন্নতির জন‌্য প্রচুর পরিশ্রম করতে হবে। ব‌্যবসায়ীরা বিনিয়োগে সতর্ক থাকুন। বাড়িতে গুরুজনের মধ্যে কেউ হৃদরোগে আক্রান্ত হতে পারে। এদিক থেকে সাবধানে থাকুন। পরিবারের থেকে কোনও বড় প্রত‌্যাশা রাখবেন না। প্রেমের সম্পর্কে কোনও বড় সম্পর্ক তৈরি করার আগে ভালো করে ভাবনাচিন্তা করে নেবেন। ভাইবোনদের সঙ্গে সৎভাব বজায় থাকবে।
কর্কট
গ্রহ সন্নিবেশ অনুযায়ী এই রাশির জাতক-জাতিকারা আর্থিক ব‌্যাপারে সতর্ক থাকবেন। বিলাসিতায় অতিরিক্ত খরচের ফলে সপ্তাহের পরের দিকে অর্থের টানাটানিতে পড়ার সম্ভাবনা। কোনও নিকট আত্মীয়ের প্ররোচনায় পারিবারিক বিবাদ বড় আকার নেওয়ার সম্ভাবনা। সপ্তাহের মধ‌্যভাগে কর্মসূত্রে বদলি হওয়ার সুযোগ আসবে। ব‌্যবসায়ীরা নতুন ব‌্যবসার পরিকল্পনা এই সময় করতে পারেন।
সিংহ
এই রাশির জাতক-জাতিকাদের সপ্তাহের শুরুতে অর্থভাগ‌্য ভালোই যাবে। খাওয়াদাওয়ার ব‌্যাপারে সতর্ক থাকুন। এই সময় পেটের সমস‌্যার জন‌্য কষ্ট পেতে পারেন। সকল বন্ধুদের সবসময় বিশ্বাস করবেন না। স্ত্রীর স্বাস্থ‌্য নিয়ে কিছু সমস‌্যা দেখা দিতে পারে। বয়স্ক জাতক-জাতিকারা মানসিক চাঞ্চল‌্য থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন। অবিবাহিতদের বিবাহের যোগ আসতে পারে।
কন্যা
সপ্তাহের প্রারম্ভে ব‌্যয় কম হওয়ার ফলে সঞ্চয়ে মন দিন। পুরনো বন্ধুর সঙ্গে আবার নতুনভাবে যোগাযোগ সৃষ্টি হবে। কর্মপ্রার্থীরা নতুন উদ‌্যম নিয়ে কর্মের চেষ্টা করুন। শ্বশুরকুল থেকে অর্থ ও স্থাবর সম্পত্তি হাতে আসতে পারে। বিদেশে কর্মরত সন্তানের খবর না পাওয়ার ফলে মানসিক চাঞ্চল‌্য বৃদ্ধি পাবে। বিনোদন জগতের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের জন‌্য সময়টি শুভ।
তুলা
আর্থিক অবস্থা মোটামুটি ভালোই থাকবে তবে ব‌্যয়ের দিকে একটু নজর রাখতে হবে। ঘরে-বাইরে কথাবার্তায় সংযম বজায় রাখুন। ব‌্যবসায়ীদের পূর্বের পাওনা অর্থ ফিরে পাওয়ার সম্ভাবনা। কর্মপ্রার্থীদের ভালো কাজের সুযোগ পেলেও নিজের উদাসীনতার জন‌্য হাতছাড়া হতে পারে। রাজনীতিবিদ‌রা এই সপ্তাহে সতর্ক থাকবেন। পথেঘাটে সাবধানে চলাফেরা করবেন। সপ্তাহের শেষে পরিবারকে নিয়ে ধর্মীয় ভ্রমণে যেতে পারেন।
বৃশ্চিক
সপ্তাহের প্রারম্ভে মানসিক চাঞ্চল‌্য থাকলেও সময়ের সঙ্গে সঙ্গে কেটে যাওয়ার সম্ভাবনা। ছোটখাটো শারীরিক সমস‌্যায় ও চিকিৎসকের পরামর্শ নিন। বয়স্ক জাতক-জাতিকারা কোনও ধর্মীয় অনুষ্ঠানে মানসিক শান্তি লাভ করতে পারেন। অভিনেতা-অভিনেত্রীদের কাজের সাফল্যের জন‌্য বড় কোনও সুযোগ আসতে পারে। পারিবারিক কারণে অতিরিক্ত অর্থব‌্যয়ের সম্ভাবনা।
ধনু
সপ্তাহের শুরুতে কোনও ভালো খবর পেতে পারেন। যে কোনও সমস‌্যা আলোচনার মাধ‌্যমে মিটিয়ে ফেলার চেষ্টা করুন। শুল্ক সংক্রান্ত সমস‌্যার জন‌্য আইনজ্ঞের পরামর্শ নিন। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল আশা করতে পারেন। দূরে কর্মরত সন্তানদের খবর না পাওয়ার ফলে মানসিক উদ্বেগ বৃদ্ধি পাবে। যানবাহন চালকরা খুব সাবধানে গাড়ি চালান।
মকর
কর্মক্ষেত্রে সহকর্মীদের উন্নতিকে ঈর্ষা না করে নিজের উন্নতির চেষ্টা করুন। সন্তানের বিবাহের জন‌্য ভালো সময় আসছে। ক্ষুদ্র ও মাঝারি ব‌্যবসায়ীদের অতিরিক্ত শ্রম ও বুদ্ধির ফলে ব‌্যবসায় উন্নতি। নতুন বাড়ি বা ফ্ল‌্যাট কেনার জন‌্য সময়টি শুভ। স্ত্রীর বিলাসবহুল জীবনযাপনের জন‌্য বিপুল অর্থব‌্যয় হতে পারে। পুরনো বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন।
কুম্ভ
গ্রহ সন্নিবেশ অনুযায়ী এই রাশির জাতক-জাতিকাদের ধনভাব শুভ। স্ত্রীর রূঢ় ব‌্যবহারের জন‌্য পরিবারে অশান্তি। নিজের ও পরিবারের স্বাস্থ্যের দিকে নজর দিন। দাঁতের সমস‌্যায় ভোগান্তির আশঙ্কা। কর্মপ্রার্থীদের মনোমতো কর্মলাভের সুযোগ আসবে। আমদানি রপ্তানি ব‌্যবসার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের অভাবনীয় সাফল‌্য। পিতামাতার শরীরের দিকে নজর রাখুন।
মীন
কর্মপ্রার্থীদের বৃত্তিগত প্রশিক্ষণের মাধ‌্যমে নানা কাজে নিয়োজিত হতে পারেন। পরিবহণ ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের আর্থিক মন্দাভাব কেটে যাবে। বেড়াতে যাওয়ার জন‌্য সপ্তাহের মাঝামাঝি সময়টা শুভ। সন্তানদের শিক্ষাস্থান শুভ। ডাক্তার, ইঞ্জিনিয়ার ও আইনজ্ঞের জন‌্য সপ্তাহটি শুভ। পত্নীভাব অশুভ না হলেও শারীরিক অসুস্থতার কারণে কিছু সমস‌্যা থাকবে।
ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Source: Sangbad Pratidin

Related News
বন্যা ও ভূমিধসের জের, এবার বাংলাদেশ হয়ে ত্রিপুরা-মণিপুরে পৌঁছবে অসমের জ্বালানি
বন্যা ও ভূমিধসের জের, এবার বাংলাদেশ হয়ে ত্রিপুরা-মণিপুরে পৌঁছবে অসমের জ্বালানি

প্রণব সরকার ও সুকুমার সরকার: বাংলাদেশের সড়কপথ ব্যবহার করে ভারতের পূর্বাঞ্চলীয় রাজ্য ত্রিপুরা ও মণিপুরে তেল ও গ্যাস সরবরাহের উদ্যোগ Read more

আয়কর রিটার্ন সংক্রান্ত নিয়মে বড় বদল, ঘোষণা কেন্দ্রের
আয়কর রিটার্ন সংক্রান্ত নিয়মে বড় বদল, ঘোষণা কেন্দ্রের

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আয়কর রিটার্নের (IT return) ই-ভ্যারিফিকেশন (e-verification) অথবা হার্ডকপি জমা দেওয়ার মেয়াদ একধাক্কায় অনেকটাই কমিয়ে দিল আয়কর Read more

সম্পত্তির পরিমাণ ১৬০০ কোটি, কৃষি ও ব্যবসা আয়ের উৎস, হলফনামা কর্ণাটকের মন্ত্রীর
সম্পত্তির পরিমাণ ১৬০০ কোটি, কৃষি ও ব্যবসা আয়ের উৎস, হলফনামা কর্ণাটকের মন্ত্রীর

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্নীতির খোলা বাজারে রাজনীতি হল দেশের সবচেয়ে অর্থপূর্ণ ‘পেশা’। সিবিআই-ইডির ব্যস্তবাগীশ দিনে এমনটাই ধারণা আমজনতার। তার Read more

‘আমি আর ক’দিন? বিশ্বভারতীকে আপনারা বাঁচান’, আবেগপ্রবণ উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী
‘আমি আর ক’দিন? বিশ্বভারতীকে আপনারা বাঁচান’, আবেগপ্রবণ উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী

দেব গোস্বামী, বোলপুর: ”আপনাদের শহর বিশ্বের কাছে সমাদৃত। আমি আর ক’দিন? বিশ্বভারতীকে আপনারা বাঁচান।” এমনই বিতর্কিত মন্তব্য করলেন বিশ্বভারতীর (Vishwa Read more

পতাকা না কিনলে মিলছে না রেশন! ‘হর ঘর তেরঙ্গা’ নিয়ে বিস্ফোরক অভিযোগ বরুণ গান্ধীর
পতাকা না কিনলে মিলছে না রেশন! ‘হর ঘর তেরঙ্গা’ নিয়ে বিস্ফোরক অভিযোগ বরুণ গান্ধীর

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছরখানেক ধরেই কেন্দ্রের বিরুদ্ধে আক্রমণাত্মক হতে দেখা গিয়েছে তাঁকে। বিজয় মালিয়ার মতো শিল্পপতিদের দেশ ছাড়াই Read more

Coronavirus Update: করোনার তৃতীয় ঢেউয়ে রাজ্যে রেকর্ড মৃত্যু, নিম্নমুখী সংক্রমণের গ্রাফ
Coronavirus Update: করোনার তৃতীয় ঢেউয়ে রাজ্যে রেকর্ড মৃত্যু, নিম্নমুখী সংক্রমণের গ্রাফ

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার তৃতীয় ঢেউয়ে এখনও পর্যন্ত রেকর্ড প্রাণহানি। একদিনে মহামারীর বলি পশ্চিমবঙ্গের ৩৯ জন। যা এখনও পর্যন্ত Read more