৯-১৫ জানুয়ারির Horoscope: এই রাশির জাতকের জীবনে আসতে পারে প্রেম, কী রয়েছে আপনার ভাগ্যে?

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

কর্মক্ষেত্রে পদোন্নতি ও বিদেশযাত্রার যোগ। এই সময় ব‌্যবসায়ীরা নতুন আশার আলো দেখতে পাবেন। আয় অপেক্ষা ব‌্যয় বেশি হওয়ার ফলে সঞ্চয়ে বাধা। নিজের বিপদে কোনও বন্ধুর বিশেষ উপকার কাজে লাগবে। শ্বশুরকূল থেকে স্থাবর সম্পত্তি পাওয়ার যোগ। কৃষিকার্যের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা ফসলের ন‌্যায‌্য মূল‌্য পাবেন।

বৃষ

শিক্ষার্থীরা ধৈর্য‌ ও অধ‌্যবসায় সহযোগে বিদ‌্যাচর্চা করতে পারলে শিক্ষাক্ষেত্রে সম্মান ও প্রতিষ্ঠা লাভ। ব‌্যবসায়ীরা এই সময় ব‌্যবসায় মিশ্র ফল পেতে পারেন। শিল্পী, কলাকুশলী ও অভিনেতা-অভিনেত্রীদের সময়টি শুভ। পুরনো কোনও রোগের জন‌্য কষ্ট পেতে পারেন। নব বিবাহিতদের দাম্পত‌্য জীবন শুভ। সপ্তাহের শেষান্তে ভ্রমণযোগ। তবে জলপথ এড়িয়ে চলাই শ্রেয়।

মিথুন

কর্মক্ষেত্রে বাধা বিপত্তি থাকলেও উন্নতির যোগ। কলেজে পাঠরতা কন‌্যাসন্তানদের দিকে বাড়তি নজর রাখুন। এই সময় তারা বন্ধুবান্ধবের পাল্লায় পড়ে বিপথে চালিত হতে পারে। বিলাসিতায় ও অমিতব‌্যয়িতার ফলে আর্থিক টানাটানিতে পড়তে পারেন। অতিরিক্ত চিন্তা ও পরিশ্রমজনিত কারণে স্নায়বিক দুর্বলতায় কষ্ট পাওয়ার সম্ভাবনা।

কর্কট

সপ্তাহের শুরুতে এই রাশির অর্থযোগ মোটামুটি শুভ। দূর দেশে কর্মরত সন্তানের জন‌্য চিন্তা মানসিক চঞ্চলতা বাড়িয়ে তুলতে পারে। কর্মক্ষেত্রে অপ্রিয় সত‌্য কথা বলার জন‌্য সহকর্মীদের বিরাগভাজন হতে পারেন। বিষয় সম্পত্তি নিয়ে পারিবারিক অশান্তি। আপনার উদাসীনতার জন‌্য কোনও ভাল সুযোগ হাতছাড়া হতে পারে।

সিংহ

সপ্তাহের প্রারম্ভে ব‌্যবসা সম্প্রসারণে বাড়তি বিনিয়োগ করতে যাবেন না। অত‌্যন্ত ঘনিষ্ঠ কারও শারীরিক অবস্থার অবনতি হতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে অপ্রত‌্যাশিতভাবে কোনও ঘটনা আপনার জীবনে পরিবর্তন আনতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্কে তৃতীয় ব‌্যক্তির উপস্থিতি খুব একটা সুখের হবে না। ইঞ্জিনিয়ারিং ও কারিগরি ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের জীবনে সাফল‌্য আসতে পারে।

কন্যা

সপ্তাহের শুরুতে পরিবারের কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। সংসারে অকারণে ব‌্যয়বৃদ্ধির ফলে আর্থিক অনটন দেখা দিতে পারে। পিতার শরীর নিয়ে দুশ্চিন্তায় থাকবেন। এই সময় তিনি শ্বাসকষ্টজনিত রোগে কষ্ট পেতে পারেন। বন্ধুভাব খুব একটা শুভ নয়। ব‌্যবসায়ীদের এই সময় বাড়তি ঝুঁকি নেওয়া উচিত হবে না।

তুলা

এই রাশির জাতক-জাতিকারা একাধিক উপায়ে অর্থ উপার্জনে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে অাপনার দক্ষতা ও পরিশ্রমের জন‌্য উন্নতিলাভ সম্ভব। কর্মপ্রার্থীরা এই সময় চাকরির জন‌্য বসে না থেকে নিজের উদে‌্যাগে ব‌্যবসা শুরুর কথা ভাবতে পারেন। অবিবাহিতদের বিয়ের ব‌্যাপারে কথাবার্তা হতে পারে। সপ্তাহান্তে মানসিক শান্তির জন‌্য পরিবারকে নিয়ে ছোটখাটো ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

বৃশ্চিক

বিলাসিতা ও অমিতব‌্যয়িতার ফলে বেহিসাবি খরচের জন‌্য পরিবারে অশান্তি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুকূল্যে  কর্মক্ষেত্রে সমস‌্যার সমাধান হতে পারে। জমি, বাড়ি ক্রয়ের সময় কাগজপত্র উপযুক্ত ব‌্যক্তিকে দেখিয়ে নেবেন। নচেৎ প্রতারকের পাল্লায় পড়ে অর্থনাশের সম্ভাবনা। সামাজিক দায়িত্ব পালনে শ্রম ও অর্থদানের সুবাদে প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

ধনু

এই রাশির জাতক-জাতিকাদের সপ্তাহের শুরুতে মিশ্র ফল লাভের আশা। পারিবারিক জীবনে গুরুজনদের পরামর্শে শান্তি ফিরে আসবে। স্ত্রীর স্বাস্থ‌্য নিয়ে উদ্বেগ। ছোটখাট সমস‌্যাতেও চিকিৎসকের পরামর্শ অবশ‌্যই নেবেন। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে ছোটখাট ভুল বোঝাবুঝি  আলোচনার মাধ‌্যমে মিটিয়ে ফেলুন।

মকর

সপ্তাহের প্রারম্ভে কর্মপ্রার্থীদের নতুন কাজের সন্ধান ও উপার্জন বৃদ্ধির যোগ। এই সময় নতুন ব‌্যবসার শুরুর কথাও ভাবতে পারেন। পারিবারিক সম্পত্তি নিয়ে পিতামাতার সঙ্গে অশান্তি। বিগত সপ্তাহের তুলনায় এই সপ্তাহে অর্থ উপার্জন ভালই হবে। বাড়ির বয়স্কদের উপর বাড়তি নজর রাখুন।

কুম্ভ

কর্মক্ষেত্রে উন্নতির যোগ ও আর্থিক উন্নতি লক্ষ‌্য করা যায়। স্ত্রীর প্রচেষ্টায় ব‌্যবসায় উন্নতি। তবে খরচে রাশ টানতে হবে। গাড়ির চালকরা এই সময় বিশেষ সাবধানতা অবলম্বন করুন। অবিবাহিতরা এই সময় বিবাহবন্ধনে আবদ্ধ হতে পারেন। এই সপ্তাহটিতে আপনার জন্মদিন হলে বন্ধুবান্ধবের কাছ থেকে দামি উপহার পেতে পারেন।

মীন

পূর্ববর্তী সপ্তাহের তুলনায় এই সপ্তাহে আর্থিক মন্দা দেখা দিতে পারে। মাথা ঠান্ডা রেখে সময়টি অতিবাহিত করুন। ব‌্যবসায়ীদের ভুল সিদ্ধান্তের ফলে লোকসান বাড়তে পারে। সন্তানদের শিক্ষার স্থান শুভ। এই সময় কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা নিজের কেরিয়ারের দিকে নজর দিন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Source: Sangbad Pratidin

Related News
হাসফাঁস গরমে নিয়ন্ত্রণহীন এসি ব্যবহার, বিদ্যুৎ বিভ্রাট রাজ্যের বহু এলাকায়
হাসফাঁস গরমে নিয়ন্ত্রণহীন এসি ব্যবহার, বিদ্যুৎ বিভ্রাট রাজ্যের বহু এলাকায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতিরিক্ত গরমে এসি-র (AC) নিয়ন্ত্রণহীন ব‌্যবহারের কারণে রাজ্যের বহু জায়গায় তৈরি হল বিদ্যুৎ বিভ্রাট। বিদ্যুৎ দপ্তরের Read more

Rampurhat Incident: হাই কোর্টের নির্দেশে বগটুইয়ে কেন্দ্রের ফরেনসিক টিম, শুরু নমুনা সংগ্রহ
Rampurhat Incident: হাই কোর্টের নির্দেশে বগটুইয়ে কেন্দ্রের ফরেনসিক টিম, শুরু নমুনা সংগ্রহ

নন্দন দত্ত, সিউড়ি: বগটুই কাণ্ডে ইতিমধ্যেই সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাই কোর্টের প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ। তবে তার আগেই Read more

ODI World Cup 2023: ভারতের কাছে লজ্জার হার, লঙ্কা বোর্ডের সদস্যদের গণপদত্যাগ চাইছেন ক্রীড়ামন্ত্রী
ODI World Cup 2023: ভারতের কাছে লজ্জার হার, লঙ্কা বোর্ডের সদস্যদের গণপদত্যাগ চাইছেন ক্রীড়ামন্ত্রী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের কাছে ৩০২ রানের বিশাল ব্যবধানে হার মেনেছে শ্রীলঙ্কা (Sri Lanka)। আর এই লজ্জার হারের পরই Read more

Stories on the Next Page review: সম্পর্কের সূক্ষ্ম মুহূর্তগুলো তুলে ধরল দিতিপ্রিয়া-রেণুকাদের ‘স্টোরিজ অন দ্য নেক্সট পেজ’
Stories on the Next Page review: সম্পর্কের সূক্ষ্ম মুহূর্তগুলো তুলে ধরল দিতিপ্রিয়া-রেণুকাদের ‘স্টোরিজ অন দ্য নেক্সট পেজ’

সুপর্ণা মজুমদার: ছোট পরিসরেই অনেক কথা বলা যায়। সম্পর্কের সূক্ষ্ম মুহূর্তগুলোকে সুন্দরভাবে প্রকাশ করা যায়। তেমনটাই করা হয়েছে ‘ডিজনি প্লাস Read more

জঙ্গলে লুকিয়ে জেহাদিরা, কাশ্মীরে চলছে জোর গুলির লড়াই
জঙ্গলে লুকিয়ে জেহাদিরা, কাশ্মীরে চলছে জোর গুলির লড়াই

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের গুলির লড়াইয়ে কাঁপল ভূস্বর্গ। জম্মু ও কাশ্মীরের রাজৌরি অঞ্চলে জেহাদিদের খতম করতে সোমবার থেকে চলছে Read more

কর্ণাটকের সহজপাঠ, দুর্নীতিতেই ধাক্কা খেয়েছে ব্র্যান্ড মোদি
কর্ণাটকের সহজপাঠ, দুর্নীতিতেই ধাক্কা খেয়েছে ব্র্যান্ড মোদি

ব্র্যান্ড মোদি আকার পেয়েছিল নরেন্দ্র মোদির পেশিবহুল নেতৃত্বের মধ‌্য দিয়ে, যেখানে তিনি বলেছিলেন, দুর্নীতিকে কোনওভাবেই তিনি বরদাস্ত করতে পারেন না। Read more