১৬-২২ এপ্রিলের Horoscope: নতুন বছরের প্রথম সপ্তাহটি কেমন যাবে আপনার? জেনে নিন রাশিফল

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।
মেষ
মেষ রাশির জাতক-জাতিকাদের জন‌্য সপ্তাহটি শুভ। কর্মক্ষেত্রে সহকর্মীর সহযোগিতা পাবেন। পুরনো বাধা বিপত্তি কেটে গিয়ে অর্থনৈতিক অবস্থার উন্নতি। নতুন যানবাহন কেনার সুযোগ আসবে। তবে চালানোর ক্ষেত্রে সতর্কতা বাঞ্ছনীয়।ব‌্যবসায়ীরা নতুন পরিকল্পনার সাহায্যে ব‌্যবসা পরিচালনার কথা ভাবতে পারেন। সপ্তাহের শেষান্তে গুরুত্বপূর্ণ কাজ ফেলে রাখবেন না। সন্তানের লেখাপড়ার জন‌্য খরচ বাড়তে পারে।
বৃষ
এই সপ্তাহে ব‌্যবসায় সাফল‌্য আসবে। অর্থনৈতিক অবস্থার ধীরে ধীরে উন্নতি হবে। সন্তানদের পড়াশোনায় সার্বিক সাফল্যে জন‌্য মানসিক দুশ্চিন্তা থেকে মুক্তি। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে ছোটখাটো সমস‌্যা থাকবে। স্বনিযুক্তি প্রকল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের আর্থিক উন্নতি বৃদ্ধি। স্ত্রীর প্রচেষ্টায় পারিবারিক মত-বিরোধ দূর হতে পারে। দংশক প্রাণী থেকে সাবধানে থাকুন।
মিথুন
এই সপ্তাহটি খুব একটা আশানুরূপ যাবে না। এই সময় নানাবিধ সমস‌্যায় পড়তে পারেন। উচ্চ-শিক্ষার্থীদের পরীক্ষার ফল ভালই হবে। ছোট ব‌্যবসায়ীদের জন‌্য সময়টি শুভ। এই সময় ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয়ে মন দিন। ভাইবোনদের সঙ্গে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়বেন না। জীবনে নতুন বন্ধু আসতে পারে। তবে বন্ধু নির্বাচনের আগে সতর্কতা বাঞ্ছনীয়। ব‌্যবসায়ীরা ঋণ-পরিশোধ করে মানসিক শান্তিতে থাকুন।
কর্কট
আর্থিক দিক থেকে এই সপ্তাহটি বিনিয়োগ ও সম্পদ বৃদ্ধির জন‌্য শুভ। আপনার উদ‌্যম ও লড়াইয়ের মনোভাব কর্মক্ষেত্রে আপনাকে আগে এগিয়ে নিয়ে যাবে। ব‌্যবসায় কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বিশেষজ্ঞের পরামর্শ নিন। খেলাধুলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের কৃতিত্বের জন‌্য নামী কোম্পানিতে চাকরির সুযোগ আসবে। নিজের ব‌্যক্তিগত জীবনে অন‌্যায়কে প্রশ্রয় দেবেন না।
সিংহ
কর্মক্ষেত্রে বুঝে শুনে কথা বলুন। অপ্রিয় সত‌্য বলার পরে সমস‌্যা দেখা দিতে পারে। প্রেম-প্রণয়ে ভুল বোঝাবুঝির জন‌্য মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। সন্তানের উদ্ধত আচরণে পরিবারে অশান্তি ডেকে আনার সম্ভাবনা। ঠিকাদারদের নতুন কাজের খবর আসতে পারে। শরীর নিয়ে সতর্ক থাকুন। ক্ষুদ্র ব‌্যবসায় নিজের উপর আস্থা রেখে অল্প কিছু বিনিয়োগ করতে পারেন। সপ্তাহের শেষান্তে মায়ের দীর্ঘ অসুস্থতা থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।
কন্যা
সপ্তাহটি মোটের উপর শুভ। এই সময় আর্থিক অবস্থার উন্নতি। আপনার বিপদে আত্মীয়স্বজনকে পাশে নাও পেতে পারেন। তবে বন্ধু-বান্ধবরা সাহায‌্য করতে এগিয়ে আসবেন। ব‌্যবসায়ীরা সরকারি শুল্ক সংক্রান্ত সমস‌্যার জন‌্য মানসিক চাপে থাকতে হতে পারে। কর্মপ্রার্থীদের ভিন রাজ্যে চাকরির সুযোগ আসতে পারে। অবিবাহিতদের বিবাহের যোগ বিদ‌্যমান।
তুলা
ব‌্যবসায়ীদের আর্থিক অবস্থার উন্নতি। ব‌্যবসা বৃদ্ধির জন‌্য অল্প বিনিয়োগ করতে পারেন। তবে খরচের দিকটি ঠিকমতো খেয়াল রাখবেন। অতিরিক্ত পরিশ্রম এই সময় না করাই শ্রেয়। নিজের শরীরের দিকে নজর দিন। হস্তশিল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাদের কাজের মুন্সিয়ানার জন‌্য সরকারি স্বীকৃতি লাভ করতে পারেন।
বৃশ্চিক
ব‌্যক্তিগত জীবনে অতিরিক্ত প্রত‌্যাশা কারও উপরে করবেন না। কর্মক্ষেত্রে গোপন শত্রু আপনার উন্নতিতে বাধা সৃষ্টি করতে পারে। আত্মীয়ের বিপদে উপকার করতে গিয়ে অর্থ সমস‌্যা দেখা দিতে পারে। প্রলোভন বা প্ররোচনা এড়িয়ে চলুন। বহুদিন ধরে চলা দাম্পত‌্য সমস‌্যা এই সময় মিটে যাওয়ার সম্ভাবনা। সপ্তাহের শেষান্তে লটারি বা ফাটকা কিছু অর্থ হাতে আসতে পারে।
ধনু
বেহিসাবি খরচের জন‌্য সংসারে অশান্তি। স্ত্রীর উদ‌্যমী স্বভাবের জন‌্য ব‌্যবসায় উন্নতি। অতিরিক্ত উচ্চাভিলাষের জন‌্য বিপাকে পড়তে হতে পারে। বন্ধুকে ধার দেওয়া অর্থ ফেরত চাইতে গিয়ে সম্পর্কের অবনতি। সপ্তাহের মধ‌্যভাগে শ্বশুরকুল থেকে স্থাবর সম্পত্তি লাভ করতে পারেন। এই সময় জমি-জমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে।
মকর
কর্মক্ষেত্রে বড় সিদ্ধান্ত নেওয়ার জন‌্য তাড়াহুড়ো করবেন না। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। শিক্ষার্থীদের জন‌্য সপ্তাহটি শুভ। রক্ষণশীল মনোভাব ত‌্যাগ করার চেষ্টা করুন। অনিদ্রাজনিত রোগ থেকে সাবধান। ক্ষুদ্র চাষিরা প্রাকৃতিক দুর্যোগ থেকে ফসল বাঁচানোর চেষ্টা করুন।
কুম্ভ
সপ্তাহের শুরুটা উত্থান-পতনের মধ‌্য দিয়ে চলবে। স্ত্রীর প্রচেষ্টায় পারিবারিক সমস‌্যা দূর হতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনায় অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল খুব একটা অাশানুরূপ হবে না। তবে উচ্চশিক্ষার সঙ্গে যুক্ত ছাত্রছাত্রীদের জন‌্য সপ্তাহটি শুভ। সপ্তাহের শেষান্তে নতুন যানবাহন কেনার সুযোগ আসতে পারে। কর্মপ্রার্থীরা নতুন কাজের সন্ধান পাবেন।
মীন
এই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী কর্মজীবনে এগিয়ে যাওয়ার অনেক সুযোগ আসবে। অবিবাহিতরা নতুন সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। হঠাৎ কোনও খবরে বিচলিত হয়ে পড়তে পারেন। বয়স্ক জাতক-জাতিকাদের তীর্থ ভ্রমণের সুযোগ আসতে পারে। সপ্তাহের শেষান্তে অনাবশ‌্যক ব‌্যয় এড়িয়ে চলার চেষ্টা করুন। ব‌্যবসায়ীরা পাওনা টাকা আদায় নিয়ে সমস‌্যায় পড়তে পারেন।
ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Source: Sangbad Pratidin

Related News
রুট বদলে প্রকল্পের কাজ দেখতে ছুটল কেন্দ্রীয় দলের কনভয়, তটস্থ বাঁকুড়া জেলা প্রশাসন
রুট বদলে প্রকল্পের কাজ দেখতে ছুটল কেন্দ্রীয় দলের কনভয়, তটস্থ বাঁকুড়া জেলা প্রশাসন

টিটুন মল্লিক, বাঁকুড়া: জেলা প্রশাসনের দেওয়া তালিকায় আচমকাই রদবদল করে নিজেদের পছন্দমতো রুটে ছুটছে কনভয়। বাঁকুড়ায় কেন্দ্রীয় প্রকল্পের হরেক কাজের Read more

কাটা আঙুল হাতে নিয়ে সটান হাসপাতালে যুবক. তার পর…
কাটা আঙুল হাতে নিয়ে সটান হাসপাতালে যুবক. তার পর…

ক্ষীরোদ ভট্টাচার্য: ৩০ অক্টোবর। রাত এগারোটা। বছর একুশের এক যুবকের ডান হাত থেকে রক্ত টপটপ করে পড়ছে। ওই অবস্থায় এসে Read more

মাসের শেষ, হাতে টাকা নেই? জলের দরে খেয়ে আসুন অরিজিৎ সিংয়ের ‘হেঁশেলে’
মাসের শেষ, হাতে টাকা নেই? জলের দরে খেয়ে আসুন অরিজিৎ সিংয়ের ‘হেঁশেলে’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাসের শেষ। হাতে টাকা নেই? কুছ পরোয়া নেহি! পাশে রয়েছেন অরিজিৎ সিং। গায়ক এখন ‘হেঁশেল’ও চালাচ্ছেন। Read more

World Hypertension Day: রক্তচাপ লাগামছাড়া? সুস্থ থাকতে জীবনে এই পাঁচ পরিবর্তন আনুন
World Hypertension Day: রক্তচাপ লাগামছাড়া? সুস্থ থাকতে জীবনে এই পাঁচ পরিবর্তন আনুন

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাই ব্লাড প্রেশার (High Blood Pressure) অর্থাৎ উচ্চ রক্তচাপ। আধুনিক জীবনে এই রোগের রমরমা। ভারতবর্ষে নাকি Read more

গায়ক বাপি লাহিড়ীর মৃত্যুতে শোকপ্রকাশ বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার
গায়ক বাপি লাহিড়ীর মৃত্যুতে শোকপ্রকাশ বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার

সুকুমার সরকার, ঢাকা: বিখ্যাত সংগীত শিল্পী ও সুরকার বাপি লাহিড়ীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ Read more

লোকসভার আগেই অভিন্ন দেওয়ানি বিধি নিয়ে সক্রিয় আইন কমিশন, জানতে চাইল জনতার মত
লোকসভার আগেই অভিন্ন দেওয়ানি বিধি নিয়ে সক্রিয় আইন কমিশন, জানতে চাইল জনতার মত

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই লোকসভা নির্বাচন (Loksabha Election)। তার আগেই ফের অভিন্ন দেওয়ানি বিধি নিয়ে সক্রিয় হল আইন কমিশন Read more